You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সংবাদ সম্মেলন

শেরপুরে সংবাদ সম্মেলন করেছে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্ট শেরপুর জেলা শাখা। মঙ্গলবার (১৮ জুলাই) বিকালে শহরের নিউমার্কেটস্থ বেসরকারী মাধ্যমিক শিক্ষক -কর্মচারী সমিতির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সরকারি শিক্ষক-কর্মচারীদের মতো পূর্ণ বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান এবং সব ধরনের বৈষম্য দূরীকরণ, শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ সহ ১১ দফা বাস্তবায়নের দাবিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উপস্থিত নেতৃবৃন্দ এসব দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করেন।

বৃহৎ আন্দোলনের হুঁশিয়ারি দিয়ে শিক্ষক নেতৃবৃন্দ বলেন, “আমাদের ন্যায্য দাবি সরকারের কাছে তুলে ধরছি। আশা করি কর্তৃপক্ষের শুভবুদ্ধির উদয় হবে। এতেও যদি আমাদের যুক্তিসঙ্গত দাবি মানা না হয় তাহলে দাবি আদায় করতে প্রয়োজনে রাজপথে রক্ত দেব। ”

এসময় জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট শেরপুর জেলা শাখার আহ্বায়ক মো: গোলাম মোস্তুফা লিখিত বক্তব্য উপস্থাপন করেন।

এছাড়াও যুগ্ন আহবায়ক মো: মুহসীন আলী আকন্দ, সদর উপজেলা সভাপতি মো: চান মিয়া, সাধারণ সম্পাদক একে এম শাহানুর হাবীব, শ্রবরদী উপজেলা সভাপতি মোজাফফর আলী, সাধারণ সম্পাদক রেজাউল করীম , নালিতাবাড়ী উপজেলা সভাপতি ইমদাদুল হক কাজল, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!