শেরপুরে জাতীয় পার্টির ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুরে জাতীয় পার্টির ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১ জানুয়ারী সোমবার বিকেলে শহরের নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জেলা জাপা’র সহ সভাপতি মো. হারুন জিলানীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা জাপা’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইলিয়াছ উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাপা নেতা ও শ্রীবর্দী উপজেলার সাবেক চেয়ারম্যান খোরশেদ আলম ফর্সা, এসএম আশরাফ, কাজী শাহনেওয়াজ, জায়নাল আবেদীন, ফজলুল করিম ফটু প্রমূখ।

সভায় প্রধান অতিথি ইলিয়াস উদ্দিন বলেন, আমরা মহাজেট সরকারের শরিক হলেও শেরপুরে আমাদের সাথে স্থানীয় এমপি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বৈরী আচরণ করে আসেছে। মহাজোটের বিগত সরকারের সময় আমি যখন উপজেলা চেয়ারম্যান ছিলাম তখন মহাজোটের শরিক হিসেবে উপজেলায় উন্নয়ন কাজের বরাদ্দে একটি কম্বলও পাইনি আমি। উন্নয়ন বরাদ্দের সব কিছু লুটপাট করে নিয়েছে বর্তমান হুইপ আতিউর রহমান আতিক।

তিনি এসময় আগামীতে মাহাজোটের এ আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা করেন এবং আওয়ামীলীগের সভাপতি ও হুইপ আতিককে মহাজোট থেকে মনোনয়ন না পাওয়ার জন্য জাপা চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের কাছে দাবী জানিয়েছে এবং তার এ দাবী পুরণ হবে বলে তিনি জানায়।

আলোচনা সভা শেষে দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় উপজেলার পাকুরিয়া ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক দলের শাতাধিক নেতা-কর্মী জাপাতে যোগদান করেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।