শেরপুরে জাতীয় পার্টির সংবিধান সংরক্ষন দিবস পালন

শেরপুরে জেলা জাতীয় পার্টির আয়োজনে সংবিধান সংরক্ষন দিবস পালন করা হয়েছে।

৬ ডিসেম্বর বুধবার বিকেলে শহরের খরমপুর নয়আনী বাজার মোড়ে আয়োজিত এ দিবস উপলক্ষে জেলা জাপার সহ-সভাপতি আতর আলী চেয়ারম্যানের সভাপতিত্বে প্রধান অতিধির বক্তব্য রাখেন জেলা জাপার সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইলিয়াছ উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা নেতা মোখলেছুর রহমান, আলহাজ্ব আব্দুল হালিম, হারুন জিলানী, এসএম আশরাফ, মো. তাজুল ইসলাম হেলাল প্রমূখ।

সভায় প্রধান অতিথি ইলিয়াছ উদ্দিন জেলা আওয়ামীলীগের সভাপতি, সদর আসনের এমপি ও হুইপ আতিউর রহমান আতিকের সমালোচনা করে বলেন, আতিক এমপি ৪ বার এমপি হলেও কোন বারই ভোট পেয়ে পাশ করেনি। বার বার জোর পূর্বক সিল মেলে এবং প্রশাসন কে ম্যানেজ করে ঘোষনার মাধ্যমে এমপি নির্বাচিত হয়েছেন। তাই আগামী দিনে তাকে আর এমপি হতে দেওয়া হবে না। কারণ তিনি বার বার এমপি হয়ে জনগনের ভাগ্যের খবর না নিয়ে নিজের ভাগ্য উন্নয়ন করে কোটি কোটি টাকা কামিয়ে নিয়েছে। নামে বেনামে গাড়ি-বাড়ি করেছে। ইতিমধ্যে তার সেচ্ছাচারিতার কারণে আওয়ামীলীগের ভিতর আতিক বিরোধী প্লাট ফর্ম তৈরী হয়েছে। তারা ইতিমধ্যে আতিক বিহীন নৌকা চাই দাবী তুলেছেন। আতিকের নানা দূর্নীতির বিষয়ে ইতিমধ্যে দুদক খোজ খবর নিচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের