You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে জনসেবার মানোন্নয়ন বিষয়ক জেলা কাইযেন সেমিনার অনুষ্ঠিত

সামগ্রিক মান ব্যবস্থাপনার (টিকিউএম) মাধ্যমে জনসেবার মানোন্নয়ন বিষয়ক জেলা কাইযেন সেমিনার মঙ্গলবার থেকে তিন দিন ব্যাপী শুরু হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সেমিনারে প্রধান অতিথি ছিলেন জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের (এনআইএলজি) পরিচালক শেখ মফিজুল ইসলাম।

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের (এনআইএলজি) উদ্যোগে এবং বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) ও জেলা প্রশাসন, শেরপুরের সহযোগিতায় অনুষ্ঠিত সেমিনারে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন।

এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এনআইএলজি’র যুগ্ম পরিচালক প্রবীর কুমার চক্রবর্ত্তী। বক্তব্য দেন এনআইএলজি’র মহাপরিচালক ও সেমিনার ডিরেক্টর আব্দুর রশীদ, স্থানীয় সরকার, শেরপুরের উপ-পরিচালক ফরিদ আহমেদ, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, সেমিনার কো-অর্ডিনেটর আবু এখতিয়ার হাশেমী, বিপিএটিসি প্রতিনিধি মো. মামুন প্রমুখ।

সেমিনার সঞ্চালনা করেন এনআইএলজি’র গবেষণা কর্মকর্তা মনিকা মিত্র।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!