শেরপুরে ছাত্রলীগ সম্পাদক জাকিরের জন্মদিন পালন

শেরপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইনের জন্মদিন পালন করা হয়েছে। আজ সন্ধ্যায় শহরের চকবাজার জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা ছাত্রলীগ সভাপতি জুনায়েদ নূরানী মনির নেতৃত্বে এ আয়োজন করা হয়।

এসময় সংখ্যাতীত কণ্ঠস্বরের উচ্ছ্বাস করে ছাত্রলীগ নেতারা। এসময় তারা “হ্যাপী বার্থ ডে টু ইউ জাকির ভাই” ও ‍”শুভ শুভ দিন, জাকির ভাইয়ের জন্মদিন” বলে আনন্দ উচ্ছ্বাস করেন। অনুষ্ঠানে কেক কাটা ও মিষ্টি বিতরণের মাধ্যমে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকিরের জন্মদিন পালন করা হয়।

এসময় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি অজয় কুমার চক্রবর্তী জয়, জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক শাকিল, প্রচার সম্পাদক তারা মিয়া, শেরপুর সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি ছায়েদুল ইসলাম শাওন, সাধারন সম্পাদক বাবুল মিয়া, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের আহবায়ক মেরাজ, জেলা ছাত্র নেতা মতিউর রহমান মতিনসহ বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের