শেরপুরে চাল সংগ্রহ অভিযানের উদ্ভোধন

শেরপুরে চাল সংগ্রহ অভিযানের উদ্ভোধন করা হয়েছে। আজ দুপর ১২ টার দিকে শহরের খরমপুরস্থ সরকারী খাদ্য গোদামে এ সংগ্রহ অভিযানের উদ্ভোধন করা হয় । জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহবুবুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্থানীয় সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এ সংগ্রহ অভিযানের উদ্ভোধন করেন।

এছাড়াও এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম , জেলা চালকল মালিক সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মো: আশরাফুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রওশন, জে এন্ড এস গ্রæপের চেয়ারম্যান ও চাউলকল ব্যাবসায়ী আলহাজ্জ জয়নাল আবেদিন , চাউল কল ব্যবসায়ী আলহাজ্জ দুলাল মিয়া,তরুন ব্যবসায়ী সাদুজ্জামান সাদী সহ বিভিন্ন চাউল কল ব্যবসায়ী ও পেশাজীবিরা উপস্থিত ছিলেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস জানিয়েছে, চলতি বোরো মওসুমে জেলায় ৩০ হাজার ১০১ মেট্রিক টন সিদ্ধ চাল ও ১ হাজার ১৫১ মেট্রিক টন আতপ চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা রয়েছে। প্রতিকেজি সিদ্ধ চালের মূল্য ৩৪ টাকা এবং আতপ চালের মূল্য ৩৩ টাকা নির্ধারণ করে চলতিমাসের ২ তারিখ হতে ৩১ আগস্ট পযর্ন্ত চাল সংগ্রহ করবে খাদ্য নিয়ন্ত্রক বিভাগ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের