You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে চাল সংগ্রহ অভিযানের উদ্ভোধন

শেরপুরে চাল সংগ্রহ অভিযানের উদ্ভোধন করা হয়েছে। আজ দুপর ১২ টার দিকে শহরের খরমপুরস্থ সরকারী খাদ্য গোদামে এ সংগ্রহ অভিযানের উদ্ভোধন করা হয় । জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহবুবুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্থানীয় সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এ সংগ্রহ অভিযানের উদ্ভোধন করেন।

এছাড়াও এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম , জেলা চালকল মালিক সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মো: আশরাফুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রওশন, জে এন্ড এস গ্রæপের চেয়ারম্যান ও চাউলকল ব্যাবসায়ী আলহাজ্জ জয়নাল আবেদিন , চাউল কল ব্যবসায়ী আলহাজ্জ দুলাল মিয়া,তরুন ব্যবসায়ী সাদুজ্জামান সাদী সহ বিভিন্ন চাউল কল ব্যবসায়ী ও পেশাজীবিরা উপস্থিত ছিলেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস জানিয়েছে, চলতি বোরো মওসুমে জেলায় ৩০ হাজার ১০১ মেট্রিক টন সিদ্ধ চাল ও ১ হাজার ১৫১ মেট্রিক টন আতপ চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা রয়েছে। প্রতিকেজি সিদ্ধ চালের মূল্য ৩৪ টাকা এবং আতপ চালের মূল্য ৩৩ টাকা নির্ধারণ করে চলতিমাসের ২ তারিখ হতে ৩১ আগস্ট পযর্ন্ত চাল সংগ্রহ করবে খাদ্য নিয়ন্ত্রক বিভাগ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!