You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে চাঞ্চল্যকর রাজু হত্যার প্রধান আসামী গ্রেফতার

শেরপুরে তরুণ ব্যবসায়ী মাহবুব ইসলাম রাজু হত্যা মামলার প্রধান আসামী আতিকুর রহমান আতিককে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। ২ এপ্রিল সোমবার রাতে ঢাকার নবাবগঞ্জ এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদনসহ পুলিশ আতিককে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুর রহমান উভয় পক্ষের শুনানী শেষে ৩ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ আব্দুল্লাহ আল-মামুন বলেন, ব্যবসায়ী মাহবুব ইসলাম রাজু হত্যা মামলার প্রধান আসামী আতিককে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার নবাবগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। আদালতে সোপর্দ করার পর ৩ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। আশা করছি আতিককে রিমান্ডে জিজ্ঞাসাবাদে রাজু হত্যার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে এবং সেইসাথে মামলার তদন্তে বেশ অগ্রগতি সাধিত হবে।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি শহরের শেখহাটি এলাকার ব্যবসায়ী মাহবুব ইসলাম রাজু’র লাশ উদ্ধার হয় পার্শ্ববর্তী দিঘারপাড় মহল্লার বলবল বাজার এলাকা থেকে। ওই ঘটনায় নিহতের বড় ভাই শহর এডভোকেট আব্দুল মান্নান বাদী হয়ে আতিকসহ ৪ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে এজাহারনামীয় ২ জনসহ ৩জনকে গ্রেফতার করলেও ঘটনার পর থেকেই আতিক পলাতক ছিল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!