You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে চলছে ৬৪ প্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তণ: ভক্তদের প্রচণ্ড- ভিড়

বিশ্বশান্তি ও সকল জীবের মঙ্গল ও কল্যাণ কামনায় শেরপুরে চলছে ৬৪ প্রহরব্যাপী অখন্ড হরিনাম সংকীর্ত্তণ ও শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান। গত ১৯ ফেব্রুয়ারি সোমবার অরুনোদয় থেকে শেরপুর শহরের নয়আনী বাজারস্থ মা ভঁবতারা কালী মন্দির প্রাঙ্গণে এ কীর্ত্তণ শুরু হয়েছে। ৬৪ প্রহরব্যাপী হরিনাম কীর্ত্তণ পরিচালনা কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করেছে। প্রতিদিন বিপুলসংখ্যক সনাতন ধর্মাবলম্বী ভক্ত দিনরাত এ হরিনাম কীর্ত্তণ শ্রবণ করছেন।

কীর্ত্তণ পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন বিশিষ্ট খাদ্য ব্যবসায়ী গোপাল চন্দ্র সাহা ও বস্ত্র ব্যবসায়ী শঙ্কর প্রসাদ সাহা। তাঁরা জানান, শেরপুরের শ্রীশ্রী গীতা জয়ন্তীসহ দেশের বিভিন্ন জেলার নয়টি দল কীর্ত্তণ পরিবেশন করছেন। আগামী ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার অনুষ্ঠেয় লীলা কীর্ত্তণ পরিবেশন করবেন ভারত থেকে আগত সুকুমার সরকার, রনজিৎ বিশ্বাস ও শেফালী রাণী। আগামী ২৮ ফেব্রুয়ারি বুধবার নগর সংকীর্ত্তণ, শ্রীশ্রী মহাপ্রভুর ভোগরাগ, মহোৎসব, দধি মঙ্গল ও মহন্ত বিদায়ের মাধ্যমে এ মহানাম যজ্ঞানুষ্ঠান শেষ হবে।
মেইলে কীর্ত্তণের ছবি আছে

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!