You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ

 

শেরপুরে নবী হোসেন (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। ধর্ষণের শিকার শিশুটি বাজিতখিলা গ্রামের এক দিনমজুরের মেয়ে। গুরুতর আহতাবস্থায় আজ ১৭ সেপ্টেম্বর রোববার দুপুরে তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার বাজিতখিলা গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় জড়িত নবী এখন পর্যন্ত গ্রেপ্তার হয়নি।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেল চারটার দিকে বাজিতখিলা গ্রামে ছয় বছরের শিশুটি তার অন্য বান্ধবীর সঙ্গে খেলা করছিল। এ সময় ওই গ্রামের প্রভাবশালী নবী চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে শিশুটিকে গ্রামের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করেন।

এ সময় শিশুটির ডাক-চিৎকারে তার আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে। এ সময় নবী পালিয়ে যান। পরে ধর্ষকের আত্মীয়স্বজন ঘটনাটি ধামাচাপা দিতে থানা-পুলিশকে বিষয়টি না জানানোর জন্য শিশুটির পরিবারের ওপর চাপ প্রয়োগ করে। কিন্তু ধর্ষণের শিকার শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে এলাকাবাসীর সহায়তায় সদর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করান।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ্র কুমার সাহা বলেন, পুলিশের প্রাথমিক তদন্তে ধর্ষণ ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ধর্ষক ও তাঁর আত্মীয়স্বজনদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!