শেরপুরে ঘোলা পানিতে কেউ মাছ শিকার করতে পারবে না – পুলিশ সুপার আজীম

গুজব ছড়িয়ে শেরপুরে ঘোলা পানিতে কেউ মাছ শিকার করতে পারবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিএিম। তিনি আরো বলেন ধর্ম, আল্লাহ, নবী ও রাসূল নিয়ে যারা কটুক্তি করবে, তাদেরকে অবশ্যই রাষ্ট্রের প্রচলিত আইনের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। শেরপুরে গুজব প্রতিরোধে শিক্ষার্থী, শিক্ষক, কমিউনিটি পুলিশিং সদস্য, জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও সাংবাদিকদের সাথে জেলা পুলিশের নাগরিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় পুলিশ সুপার ভোলার ঘটনা সম্পর্কে বলেন, ভোলার ঘটনা খুবই দুঃখজনক এবং আমাদের জন্য লজ্জার ও উদ্বেগজনক। কারো আইডি হ্যাক করে বা অনলাইনে গুজব ছড়িয়ে যারা শেরপুরকে বিশৃঙ্খল করতে চাইবে সবাইকেই সাজার আওতায় আসতে হবে।

জেলা শহরের তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া ইসলামী মাদ্রাসা মাঠে আয়োজিত এই সমাবেশে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরো, জেলা আইনজীবি সমিতির সভাপতি একেএম মোসাদ্দেক ফেরদৌসি, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, জেলা আ’লীগের সহ-সভাপতি ফকরুল মজিদ খোকন, প্যানেল মেয়র আতিউর রহমান মিতুল, জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সিদ্দিক আহম্মেদ, শিক্ষা সচিব মাওলানা হযরত আলী, ইদ্রিসিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফজলুল হক, আতিউর রহমান মডেল আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সুরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা সম্প্রতি ভোলায় ঘটে যাওয়া সহিংসতার তীব্র নিন্দা করে দোষীদের দ্রুত শাস্তি দাবী করেন এবং গুজবে কান না দিয়ে ঘটনার সত্যতা যাচাই করতে আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার আহবান জানান। একইসাথে অনলাইনে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সতর্ক হওয়ার অনুরোধ জানান।

এসময় জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিভিন্ন মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।