You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে গণমাধ্যমকর্মীদের সাথে নাটাবের মতবিনিময়

তিন সপ্তাহের বেশী কাশি, শরীরের ওজন ও ক্ষুধা কমে যাওয়া, বুকে ব্যথা ও শ্বাসকষ্ট এবং সন্ধ্যায় বা রাতে জ্বর আসা যক্ষা রোগের লক্ষণ। তবে যক্ষা এখন আর মরনব্যাধি নয়। নিয়মিত চিকিৎসা নিলে যক্ষা রোগ ভাল হয়।

শেরপুরে বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) এর আয়োজনে যক্ষ্মা নিয়ন্ত্রনে সাংবাদিকদের করণীয় শীর্ষক এক মত বিনিময় সভা ৭ মার্চ মঙ্গলবার নিউমাকের্টস্থ দৈনিক তথ্যধারা পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ জাতীয় যক্ষা নিরোধ সমিতি (নাটাব) এর শেরপুর জেলা শাখার সভাপতি হারুন অর রশিদ দুদুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আছাদুজ্জামান মোরাদের সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যক্ষ্মা নিয়ন্ত্রনে সাংবাদিকদের করণীয় বিষয়ের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সেলিম মিয়া।

অন্যান্যদের মধ্যে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, মেডিকেল অফিসার ডাঃ মাসুদুজ্জামান ও নাটাবের ময়মনসিংহ অঞ্চল প্রতিনিধি কামরুজ্জামান প্রমুখ।

ওই মতবিনিময় সভায় জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!