You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে খানকায়ে চিস্তিয়া দরবার শরীফের ১১তম বার্ষিক ওরশ আগামী ৭ ও ৮ এপ্রিল

ওলিকুলের শিরোমণি গরীবে নেওয়াজ খাজা হযরত মঈন উদ্দিন চিশতী (র:) এর স্মরণে খানকায়ে চিস্তিয়া দরবার শরীফের ১১তম বার্ষিক ওরশ আগামী ৭ এপ্রিল শনিবার ও ৮ এপ্রিল রবিবার অনুষ্ঠিত হবে।

শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ বাজার সংলগ্ন রঘুনাথপুর ছয়ঘরিয়াপাড়া স্থানীয় সালাম পুলিশের বাড়ীতে অনুষ্ঠিত এ ওরশ মাহফিলে চিশতী তরিকা পন্থি দেশ বরেণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন ওই দরবার শরীফের প্রতিষ্ঠাতা পরিচালক গীতিকার শাহ মো: হাসান আলী । সেই সাথে জাতি-ধর্ম -গোত্র, দল-মত নির্বিশেষে সকলকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন ।

খাজা গরীবে নেওয়াজ শিল্পী গোষ্ঠী ও স্থানীয় যুব সমাজের আয়োজনে দুইদিন ব্যাপি এ ওরশ মাহফিলের প্রথম দিনে কোরআন খতম, খতমে খাজেগান ও তরিক সম্পর্কে আলোচনা ও মুর্দিশী গান পরিবেশন এবং দ্বিতীয় দিনে মিলাদ ও জিকির এবং খাজার জীবন কাহিনী সম্পর্কে পালা গান পরিবেশন করবেন বাংলাদেশের স্বনামধন্য বাউল শিল্পী হাজী তারা বয়াতী ও নাগরপুর টাঙ্গাইল থেকে আগত বাউল শিল্পী ইসরাফিল মিয়া সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা নামকরা বাউল শিল্পীসহ স্থানীয় গরীব নেওয়াজ শিল্পী গোষ্ঠী বাউল গান পরিবেশন করবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!