শেরপুরে খাদ্য অধিকার প্রতিষ্ঠার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

‘খাদ্য অধিকার প্রতিষ্ঠায় দেশবাসী এক হও’ এই শ্লোগানকে সামনে রেখে খাদ্য অধিকার ক্যাম্পেইনের অংশ হিসেবে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরে।

১৮ মে বৃহস্পতিবার সকালে খাদ্য অধিকার বাংলাদেশ, শেরপুর জেলা শাখার আয়োজনে শহরের নিউমার্কেট মোড়ে অনুষ্ঠিত মানববন্ধন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা খাদ্য কমিটি’র সভাপতি নিলিপ মং।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মরিন্দ্র চন্দ্র বিশ্বাস, সহ-সভাপতি মো. সোলাইমান, কোষাধক্ষ বিমল চন্দ্র দাস, এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাইন্ডেশনের সভাপতি মো. আজাহার আলী, কবি সংঘের সভাপতি তালাত মাহমুদ, মুক্তিযোদ্ধা তালপতুফ হোসেন মঞ্জু, ‘আসল কাজ’ এর সভাপতি মুনিরুজ্জামান রিপন, আদিবাসী নেতা আশিষ মারাক প্রমূখ। মানববন্ধনে মূল প্রবন্ধ উপস্থাপন করেন সভাপতি নিলিপ মং।

মানববন্ধনে জেলায় খাদ্যের ভেজাল রোধে এবং খাদ্য অধিকার নিশ্চত করার জন্য দাবী জানানো হয়। পরে এক বণাঢ্য র‌্যালী বের করে শহর প্রদক্ষিন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের