You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে খাদ্যে বিষক্রিয়ায় শিশুর মৃত্যু : আশঙ্কাজনক ১১ জনকে হাসপাতালে ভর্তি

শেরপুরের নালিতাবাড়ীতে খাদ্যে বিষক্রিয়ায় এক শিশুর মৃত্যু হয়েছে। একই সাথে ওই শিশুটির পরিবারের আরো ১১জন সদস্য গুরুত্বর অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ মঙ্গলবার  উপজেলার শিমুলতলা গ্রামের আবুল হাসেমের বাড়িতে এ ঘটনা ঘটে ।

হাসপাতাল ও স্থানীয় সূত্র জানায়, তিন মাস আগে অজ্ঞাত এক ব্যক্তি আবুল হাসেমের সাথে জামাই শ্বশুরের সম্পর্ক তৈরি করে। ওই সম্পর্কের সূত্র ধরে হাসেমের বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে আশ্রয় প্রার্থনা করে বসবাস শুরু করে।

গতকাল সোমবার রাত ১০টার দিকে অজ্ঞাত ওই ব্যক্তি রসমালাই নিয়ে এসে বাড়ির ১২ সদস্যকে খেতে দেয়। পরে ওই রসমালাই খেয়ে বাড়ির সবাই অচেতন হয়ে পড়ে। এ সুযোগে অজ্ঞাত ব্যক্তিটি বাড়ির আলমিরাতে রাখা টাকা পয়সাসহ বেশকিছু মোবাইল সেট নিয়ে চম্পট দেয়।

আজ মঙ্গলবার সকালে পাশের বাড়ির ইয়াসিন মিয়া মাদ্রাসায় যাওয়ার জন্য হাসেমের ভাতিজা আশিককে ডাকতে আসলে বাড়ির প্রত্যেককে ঘরের ভিতর এলোপাথারি অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে সবাইকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তিন মাস বয়সী শিশু লামিয়াকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু লামিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। গুরুতর অসুস্থদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও শেরপুর স্থানান্তর করা হয়েছে।

নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু লামিয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। আলামত হিসেবে ছানার পায়েস জব্ধ করা হয়েছে এবং এ ব্যাপারে তদন্ত চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!