You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর মহাপরিচালকের মতবিনিময়

খাদ্য উৎপাদন বৃদ্ধি, কৃষিতে প্রযুক্তির সর্বাধিক ব্যবহার নিশ্চিতকরণ এবং জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় কৃষকদের সাথে নিবিড়ভাবে কাজ করার জন্য কৃষি কর্মকর্তাদের নির্দেশ দিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ মো. আব্দুল আজিজ।

একইসাথে তিনি সমন্বিত বালাই দমন ব্যবস্থাপনা, মাটির গুনাগুন রক্ষায় জৈব সার ব্যবহারে কৃষকদেরকে উদ্বুদ্ধ করার আহ্বান জানান। ৯ ডিসেম্বর শনিবার দুপুরে শেরপুর খামারবাড়ী সভাকক্ষে জেলার সকল পর্যায়ের কৃষি কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এ নির্দেশ দেন।

এসময় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মো. আসাদুল্লাহ, শেরপুরের উপ-পরিচালক মো. আশরাফ উদ্দিন, এটিআই অধ্যক্ষ ড. মো. আহসান উল্লাহ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় শেরপুর ডিএই, সরেজমিন উইং এবং এটিআই’র সকল কৃষি কর্মকর্তা অংশগ্রহণ করেন।

এছাড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ মো. আব্দুল আজিজ এদিন নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নে নির্মাণাধীন কৃষক সেবাকেন্দ্র ও চেল্লাখালি রাবারড্যাম পরিদর্শন করেন।

নকলা উপজেলার বানেশ^র্দী এলাকায় রোপা আমনে শস্য কর্তন এবং বোরো আবাদে রাইস ট্রান্সপ্ল্যান্টার দিয়ে রোপনের জন্য তৈরী করা আদর্শ বীজতলা ও কৃষি প্রণোদনার আওতায় আবাদকৃত মাঠ ফসল পরিদর্শণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!