You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে কলেজ শিক্ষার্থীদের বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত

শেরপুরে কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের নিয়ে বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে শহরের ডাঃ সেকান্দর আলী কলেজের আয়োজনে কলেজ মিলনায়তনে নবীন বিতার্কিকদের নিয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

ডাঃ সেকান্দর আলী কলেজ ডিবেট ক্লাবের মডারেটর ও শেরপুর ডিসট্রিক্ট ডিবেট ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শওকত হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী পর্বে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ শহীদুল ইসলাম মুকুল। এসময় তিনি বিতর্কের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে বিভিন্ন বিষয়ে নবীন বিতার্কিকদের মাঝে উপস্থাপন করেন এবং বিতার্কিকদের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন । উদ্বোধনী অনুষ্ঠানে কলেজের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

পরে বাংলাদেশ ডিবেট ফেডারেশন, ময়মনসিংহ বিভাগের সদস্য সচিব এস. এম ইমতিয়াজ চৌধুরী ও শেরপুর ডিসট্রিক্ট ডিবেট ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক শুভঙ্কর সাহার পরিচালনায় বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হয় । কর্মশালায় সনাতনী, সংসদীয় ও বারোয়ারী বিতর্ক সম্পর্কে নবীন বিতার্কিকদের প্রশিক্ষণ প্রদান করা হয় । এছাড়াও বিতর্কের উদ্যেশ্য ও সুফল নিয়ে আলোচনা করা হয় । প্রায় দুই শতাধিক শিক্ষার্থী এই কর্মশালায় অংশগ্রহণ করে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!