You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে কলেজ ছাত্র হত্যাকারীদের শাস্তির দাবীতে মানব বন্ধন

শহর প্রতিবেদক : শেরপুরে কলেজ ছাত্র মো: সুজন মিয়া (সজল) হত্যাকান্ডের প্রতিবাদে ও হত্যাকারীদের সর্বচ্চো শাস্তির দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুর ১২ টায় শহরের বঙ্গবন্ধু স্কয়ার (থানামোড়ে) ইউনাইটেড টেকনিক্যাল এন্ড বিএম কলেজের সজলের সহপাঠীদের আয়োজনে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয় । এ সময় ওই প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,নিহত সজলের গ্রামবাসীসহ সাধারণ পথচারীরা একত্বা পোষণ করে মানব বন্ধনে অংশগ্রহন করে । মানব বন্ধনে বক্তারা অতিদ্রুত আসামীদের গ্রেফতার ও তাদের সর্বচ্চো শাস্তি নিশ্চিত করার দাবী জানান।

উল্লেখ্য, ১৯ জানুয়ারী বৃহস্পতিবার শেরপুরের নকলা উপজেলার বাউসা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার হাতে খুন হয় সজল। উপজেলার বাউসা গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত সজল (২০) উপজেলার কবুতরমারী গ্রামের সুলতান মিয়ার ছেলে।

শেরপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত- ২

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন- ফুল খাতুন ও আহম্মেদ শরীফ।

পুুলিশ জানায়, আজ দুপুরে উপজেলার পাগলারমুখ থেকে অটোরিক্সা যোগে শেরপুর আসার পথে পিছন থেকে ট্রাকের ধাক্কায় আহাম্মেদ শরীফ ও একই সময়ে শিমুলতলী বাজার থেকে ঝিনাইগাতী শহরে আসার পথে ট্রাক চাপায় ফুল খাতুনের মৃত্যু হয়। ঘাতক ট্রাক দুটিকে পুলিশ আটক করেছে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!