You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে কলেজ ছাত্রীর নির্যাতনকারীর বিচার দাবিতে মানববন্ধন

শেরপুরে কলেজছাত্রী ও গৃহবধূ আশরাফুন্নাহার লোপার নির্যাতনকারী যৌতুকলোভী স্বামী ডিএমপি পুলিশের এসআই শাহিনুল ইসলাম ও তার সহযোগীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন মানবাধিকার সংগঠন।

আজ সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে জেলা মানবাধিকার কমিশনের আয়োজনে এ মানববন্ধনে স্থানীয় নারী ও মানবাধিকার সংগঠনসহ অভিভাবক ও শিক্ষার্থীরা অংশ নেয়। এসময় বক্তারা কলেজ ছাত্রী লোপার উপরে তার স্বামীর যৌতূকের জন্য বর্বর নির্যাতনের নিন্দা ও শাহীনকে দ্রুত গ্রেফতারের দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন শেরপুর ডায়াবেটিক সমিতির সভাপতি সমাজ সেবী রাজিয়া সামাদ, শেরপুর সরকারী কলেজের অধ্যাপক শিব শংকর কারুয়া, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার, নির্যাতিতার নানা শিক্ষাবিদ মোহম্মদ আলী প্রমুখ।

জেলা মানবাধিকার কমিশন আয়োজিত এই মানববন্ধনে নাগরিক সংগঠন জনউদ্যোগ, হিউম্যান রাইটসসহ উদীচীর কর্মকর্তা-সদস্য, আইনজীবী, সাংবাদিক ও নির্যাতিতা লোপার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান এমএ পাবলিক স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা একাত্মতা পোষণ করে অংশ নেয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!