শেরপুরে কলেজ ছাত্রীর ধর্ষকের বিচারের দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

 

শেরপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে এবং ধর্ষক শামিম ও তার সহযোগীদের বিচারের দাবীতে মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে স্মারক লিপি প্রদান করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। আজ (২৪ সেপ্টেম্বর) রবিবার দুপুরে শেরপুরের সচেতন ছাত্র ছাত্রীর ব্যানারে শহরের ডিসি অফিস চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে আবুবক্কর মোমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবুল মিয়া, জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক নাজমুল ইসলাম স¤্রাট, কলেজ শিক্ষার্থী হাসিনা জাহান হাসি ও কামারিয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকীসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী ধর্ষক শামীমকে দ্রুত গ্রেফতার এবং তার অন্যতম সহযোগী ও মামলার এজাহার ভুক্ত আসামী শেরপুর সদর উপজেলা কামারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বারী চাঁনের বিচারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন।

শেরপুর সদর উপজেলার সূর্যদী গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো. শামিম মিয়া (২২) নকলার চৌধুরি ছবুরুনেছা মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১৭ সেপ্টেম্বর শেরপুরের কামারিয়া ইউনিয়নের বারঘরিযা গ্রামে ধর্ষন করে। পরে ওই শিক্ষার্থীকে ঘুমের ওষুধ খাইয়ে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়।

এ ঘটানায় শেরপুর সদর থানায় মামলা না নেওয়ায় ছাত্রীটির মা ২০ সেপ্টেম্বর বুধবার দুপুরে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করলে আদালতের বিচারক মোহাম্মদ মোছলেহ উদ্দিন মিয়া মামলাটি এফআইআর করার জন্য সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের