You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে কলেজ অধ্যক্ষ ও আ’লীগ নেতা দূর্বৃত্তদের হামলায় গুরুতর আহত : প্রতিবাদে ছাত্রদের মহাসড়ক অবরোধ


শেরপুর শহরের কসবা মোল্লা পাড়া এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে দৃর্বৃত্তদের হামলায় বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগ নেতা গোলাম হাছান খান সুজন গুরুতর আহত হয়েছেন। শেরপুর-১ (সদর) আসনের এমপি হুইপ আতিউর রহমান আতিকের সাথে জেলা আ’লীগ অফিসে সভা শেষে মোটর সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে তার ওপর এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার পরই তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে রাত ২টার দিকে সুজনের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনার প্রতিবাদে ওই কলেজের ছাত্ররা আজ শুক্রবার দুপুরে শহরের কনাসাখলা এলাকায় ঢাকা-শেরপুর মহাসড়কে গাছ ফেলে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। ফলে ওই সড়কে ঢাকাগামী কয়েকশ’ যানবাহন আটকা পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে আহত ওই আওয়ামী লীগ নেতা ও অধ্যক্ষ সুজনকে দেখার জন্য তার স্বজনরা এবং জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা হাসপাতালে ছুটে আসেন। এ সময় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!