শেরপুরে কর্মরত প্রাক্তন ঢাবিয়ানদের বার্ষিক আনন্দ ভ্রমণ

নানা আয়োজনে শেরপুর জেলায় কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাস করা প্রাক্তন ঢাবিয়ানদের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ নভেম্বর) দিনব্যাপী নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কে এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন খেলাধূলা, উপজাতিদের নাচ, শিল্পীদের গান, কৌতুক আর সিনিয়র-জুনিয়র ঢাবিয়ানদের স্মৃতিচারণে অনুষ্ঠানটি মুুখরিত হয়ে উঠে প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা সীমান্তবর্তী এলাকায়। শেরপুরে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে দেড় শতাধিক প্রাক্তন ঢাবিয়ান কর্মরত রয়েছেন। তাদের উপস্থিতির পাশাপাশি পরিবারের সদস্যদের আগমনে মধুটিলা ইকোপার্কটি যেন এক মিলন মেলায় পরিণত হয়।

এছাড়াও ঢাবি ক্যাম্পাসের মতো এখানে টিএসসি, মধুর ক্যান্টিন, ডাস ও হাকিম চত্ত্বরের পাশিপাশি ছিল সেলফি কর্নার। সেখানে নানা আয়োজনে ব্যস্ত ছিলেন ঢাবিয়ানরা। সকালের নাস্তা, দুপুরের খাবার ও সন্ধ্যায় হালকা নাস্তা পরিবেশনের পাশপাশি কুপন ও বিভিন্ন আইটেমের পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

সংগঠনটির আহবায়ক ও শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম অনুষ্ঠান সফল করায় সবাইকে ধন্যবাদ জানান। এছাড়া অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন এসএম হলের প্রাক্তন শিক্ষার্থী ও শেরপুরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।