শেরপুরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের দেড় লাখ লিফলেট বিতরণ শুরু

শেরপুরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের দেড় লাখ লিফলেট বিতরণ ও ব্যানার সাটানো কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ) জুম্মার নামাজের পর জেলা শহরের সবচেয়ে বড় মসজিদ মাইসাহেবা মসজিদে মুসুল্লীদের হাতে লিফলেট তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। এসময় ওই মসজিদ কমিটির কর্মকর্তা, ইমাম, মুয়াজ্জিসসহ মুসুল্লীগন উপস্থিত ছিলেন।

এদিন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত থেকে একযোগে জেলার ৫ উপজেলার সকল মসজিদে লিফলেট বিতরণ করেন। এছাড়া প্রতিটি মসজিদে সচেতনতামূলক ব্যানারো সাটানো হয়। আগামী এক সপ্তাহে সকল মসজিদ ও স্থানীয় জনগনের মধ্যে এ লিফলেট হস্তান্তর করা হবে।
লিফলেট বিতরণ উপলক্ষে মুসুল্লীদের উদ্দেশ্যে পুলিশ সুপার আশরাফুল আজীম বলেন, করেনা প্রতিরোধে সকলকে একযোগে কাজ করতে হবে। ভয় না পেয়ে সচেতন হতে হবে। এখনো এ ভাইরাসের কোন ওষুধ আবিস্কার হয়নি। তাই সাবান দিয়ে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, বাড়ীতে থাকাসহ যেসব নির্দেশনা সরকারীভাবে দেওয়া হচ্ছে তা মানলে আমরা এ রোগের হাত থেকে রক্ষা পাবো। তিনি এ ব্যাপারে মসজিদের ইমাম, মুয়াজ্জিনসহ ধর্মীয় নেতাদের এগিয়ে আসার আহবান জানান।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।