শেরপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক- জঙ্গি- সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এ স্লোগানে নানা আয়োজনে শেরপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার (২৬ অক্টোবর) সকালে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের যৌথ আয়োজনে শহরের নিউমার্কেট থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে পুলিশ লাইন্স মিলনায়তনে আয়োজিত কমিউনিটি আলোচনা সভায় পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সাংসদ আতিউর রহমান আতিক। মূখ্য আলোচক ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঞা।

এসময় শহর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মতিউর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ফখরুল মজিদ খোকন, প্যানেল মেয়র আতিউর রহমান মিতুল, জেলা কমিউনিটি পুলিশিং এর আহবায়ক মো. মাসুদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট নমিতা দে বক্তব্য রাখেন।

আলোচনা সভায় সামাজিক- রাজনৈতিক নেতৃবৃন্দ, কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় কমিউনিটি পুলিশিং এ বিশেষ ভূমিকা রাখায় সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য্যকে সম্মাননা প্রদান করা হয়।

বক্তারা সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করতে পুলিশকে সহযোগিতা করার পাশাপাশি সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। আলোচনা শেষে জেলায় কর্মরত পুলিশ সদস্যদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।