You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে এসডিজি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শেরপুরে টেকসই উন্নয়ন অভিষ্ট (এসডিজি) অর্জনে স্থানীয়করণ, ব্যক্তিখাতে বিনিয়োগ পরিকল্পনা এবং উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. আব্দুস সামাদ। সহকারী কমিশনার মেজবাউল ইসলাম ভুইয়ার সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকারের উপ পরিচালক (উপসচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খালিদ বিন নূর, সিভিল সার্জন রেজাউল করিম প্রমুখ।

এসময় বক্তারা শেরপুর জেলার উন্নয়ন ও এসডিজির নির্দিষ্ট লক্ষ্য অর্জনে গৃহিত বিভিন্ন প্রদক্ষেপে সবাইকে অংশগ্রহণের পাশাপাশি, শেরপুর জেলার ব্র্যান্ডিং করতে পর্যটন ও তুলসীমালা চালের ব্যপক প্রচার ও প্রসার এবং শেরপুরের আর্থ সামাজিক উন্নয়নে রেল যোগাযোগ ব্যবস্থা স্থাপন ও নাকুগাঁও স্থল বন্দর দিয়ে ব্যবসা প্রসারের ব্যপারে আলোচনা করেন।

কর্মশালায় জেলার বিভিন্ন সরকারী, বেসরকারী দপ্তর প্রধান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!