শেরপুরে এবার অসুস্থ সাংবাদিক বিল্টুর পাশে প্রেসক্লাব

শেরপুরের গুরুতর অসুস্থ বাসস প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টুর পাশে দাঁড়িয়েছে শেরপুর প্রেসক্লাব। শুক্রবার রাতে মাধবপুরস্থ প্রেসক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠানের সভাপতি রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাহী পরিষদের সভায় বোনম্যারোর সমস্যায় আক্রান্ত নির্বাহী সদস্য সঞ্জীব চন্দ বিল্টুর পাশে থাকার সিদ্ধান্ত নেওয়া হয়। সেইসাথে ওই সভায় সাংবাদিক বিল্টুর চিকিৎসায় সরকারি-বেসরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানসহ দানশীল ব্যক্তিদের এগিয়ে আসতে অনুরোধসহ চিকিৎসা সহায়তা তহবিল গঠনেও সিদ্ধান্ত নেওয়া হয়। এরপর প্রেসক্লাব নেতৃবৃন্দ শহরের নয়ানীবাজারস্থ বাসায় গিয়ে সাংবাদিক বিল্টু ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে সার্বিক খোঁজ-খবর নেন। ওইসময় তারা চিকিৎসা সহায়তাসহ বিল্টুর পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। সাক্ষাতকালে অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম ও আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক রওশন কবীর আলমগীর ও আলমগীর কিবরিয়া কামরুল, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান মোরাদ, সহ-সাংগঠনিক সম্পাদক রেদওয়ানুল হক আবীর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন সোহেল, নির্বাহী সদস্য মলয় মোহন বল ও শরীফুর রহমান উপস্থিত ছিলেন।
এদিকে এর আগে প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভায় প্রতিষ্ঠানের বাইরে থাকা সাংবাদিকদের একটি অংশ বর্তমান নেতৃত্বের প্রতি আস্থা ও সংহতি প্রকাশ করে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করায় তাদেরকে নিয়ে কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের