You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে এনসিটিএফ’র বার্ষিক সাধারণ সভা, কর্মপরিকল্পনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

‘শিশুরাই আলোকিত করবে আমাদের এই সমাজ’-এ শ্লোগানকে সামনে রেখে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ)-এর বার্ষিক সাধারণ সভা ও কর্মপরিকল্পনা অনুষ্ঠিত হয়েছে। ৬ ফেব্রুয়ারী সোমবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত ওই অনুষ্ঠানে জেলা প্রশাসক ডাঃ এ এম পারভেজ রহিম প্রধান অতিথি ও পুলিশ সুপার রফিকুল হাসান গণি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
জেলা এনসিটিএফ সভাপতি দুর্জয় সরকার তীর্থের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিশু কর্মকর্তা আসলাম খান, আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাইস্কুলের উপাধ্যক্ষ নাসরিন রহমান, নবারুণ পাবলিক স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা এনসিটিএফ’র সাধারণ সম্পাদক অরিত্র্য চন্দ্র ঝলক। এর আগে ‘শিশু অধিকার সুরক্ষা’ বিষয়ক এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
সাধারন সভায় বিগত এক বছরে জেলায় শিশু অধিকার সংক্রান্ত এনসিটিএফ বাস্তবায়িত কার্যক্রম তুলে ধরা হয় এবং আগামী এক বছরের জন্য কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে এনসিটিএফ শিশুদের নাচ-গান পরিবেশনের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানমালা শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!