You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির সম্মেলন॥ মোশাররফ সভাপতি, নয়ন সম্পাদক

‘মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়তে হবে’ এ শ্লোগানকে সামনে রেখে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শেরপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৪ মার্চ বৃহস্পতিবার বিকেলে শহরের পৌর টাউন হলে আয়োজিত ওই সম্মেলনে কণ্ঠ ভোটের মাধ্যমে মো. মোশাররফ হোসেন সভাপতি এবং আ.স.ম সোহেল নয়ন’কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়। এছাড়া শিক্ষাবিদ-গবেষক ড. সুধাময় দাসকে সভাপতি করে ১০ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

সম্মেলনে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির কেন্দ্রিয় সাধারণ সম্পাদক কাজী মুকুল প্রধান অতিথি এবং তথ্য ও গবেষণা সম্পাদক শহীদ সন্তান আসিফ মুনীর তন্ময় ও সহ-সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

জেলা কমিটির আহ্বায়যক মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও আ.স.ম সোহেল নয়নের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ড. সুধাময় দাস, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন মঞ্জু, সদর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মো. সোলায়মান আহমেদ, আ’লীগ নেতা আবুল হাসেম, সংস্কৃতি কর্মী দেবদাস চন্দ চন্দ্র প্রমুখ।

সম্মেলন শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে এবং টাউন হল চত্বরে মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!