You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে একটি পিস্তল, ম্যাগজিনসহ তিন রাউন্ড গুলি উদ্ধার ।। আটক দুই

শেরপুরে নালিতাবাড়ী উপজেলায় অভিযান পরিচালনা করে একটি পিস্তল , ম্যাগজিনসহ ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে র‌্যাব-১৪ । আটককৃতরা হলো উপজেলার তারানি গ্রামের বিপিন ধারোর ছেলে ইলেকশন ধারো (৫২) ও একই উপজেলার কাকরকান্দি গ্রামের বংকিম রাখসামের ছেলে তুহিন রাখসাম (৪০) ।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, ময়মনসিংহের কোম্পানী কমান্ডার ও উপ-অধিনায়ক অতিরিক্ত এএসপি মোঃ হাসান মোস্তফা স্বপনের নেতৃত্বে একটি আভিযানিক দল আজ ২২ ডিসেম্বর শুক্রবার বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত নালিতাবাড়ী উপজেলার আন্ধারোপাড়া গ্রামে অভিযান চালিয়ে এই অস্ত্র ও গুলি উদ্ধার করে এবং অভিযুক্তদের আটক করে।

এব্যাপারে র‌্যাব-১৪, ময়মনসিংহের কোম্পানী কমান্ডার ও উপ-অধিনায়ক অতিরিক্ত এএসপি মোঃ হাসান মোস্তফা স্বপন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযুক্তদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নালিতাবাড়ী থানায় সোর্পদ করা হবে । এব্যাপারে নালিতাবাড়ী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!