You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে উদ্বোধন হতে যাচ্ছে সম্পদ চাইনিজ রেষ্টুরেন্ট

সীমান্তঘেঁষা শেরপুরে প্রথমবারের মত উদ্বোধন হতে যাচ্ছে সম্পদ চাইনিজ রেষ্টুরেন্ট। উদ্বোধন উপলক্ষে আগামী ১৫ মার্চ দোয়া ও আগামী ১৬ মার্চ শুক্রবার থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে রেষ্টুরেন্টটি। শেরপুর শহরের রঘুনাথ বাজার সত্যবতী সিনেমা হলের বিপরীত পাশে সম্পদ প্লাজার দ্বিতীয় তলায় সম্পদ চাইনিজ রেষ্টুরেন্ট যাত্রা শুরু করছে।

যুগের সাথে তাল মিলিয়ে ঘরোয়া পরিবেশে সম্পূর্ণ আধুনিকতার ছোঁয়া সমৃদ্ধ চাইনিজ রেষ্টুরেন্ট শেরপুরে এটিই প্রথম। চাইনিজ খাবারের পাশাপাশি ইন্ডিয়ান, থাই ও ফাস্টফুড খাবারের ব্যবস্থা থাকছে এখানে। শীতাতপ নিয়ন্ত্রিত ও সুসজ্জিত এই রেষ্টুরেন্টে রয়েছে সুপরিসর গাড়ি পার্কিং ও সিসিটিভির মাধ্যমে সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করার ব্যবস্থা।

শেরপুরের ব্যবসায়ী বিল্লাল হোসেন ও আতাহার আলীর উদ্যোগে নির্মিত এই রেষ্টুরেন্ট স্থানীয় গ্রাহকের দুপুর ও রাতের খাবারের চাহিদা মেটানোর পাশাপাশি অর্ডার সাপেক্ষে পার্সেলের সুবিধা দেবে বলে জানিয়েছেন রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ।

ব্যবসায়ী বিল্লাল হোসেন শেরপুর টাইমসকে বলেন, আমি নিজেও চাইনিজ ফুড প্রিয় একজন মানুষ। আমার মত শেরপুরের অনেকেই চাইনিজ খাবার পছন্দ করেন। তাদের চাহিদা থেকেই যাত্রা শুরু করছি। আমাদের দক্ষ ম্যানেজমেন্ট ও ষ্টাফের মাধ্যমে আমরা শেরপুরবাসীকে ভালো সেবা দিতে পারবো বলে আশা করছি।

সম্পদ চাইনিজ রেষ্টুরেন্টের মো. আতাহার আলী বলেন, শেরপুর একটি পর্যটন এলাকা। প্রতিবছর অনেক মানুষ শেরপুরে ঘুরতে আসে। যাদের মধ্যে অনেকের খাবার তালিকায় বাংলা খাবারের পাশাপাশি চাইনিজ খাবারও রয়েছে। আমরা বিশ্বাস করি, ঘুরতে আসা পর্যটকদের পাশাপাশি আমাদের রেষ্টুরেন্ট স্থানীয়দের ইন্ডিয়ান, থাই ও চাইনিজ খাবারের চাহিদা মেটাতে সক্ষম হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!