You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে উঠতি বয়সী সন্তানের প্রতি খেয়াল রাখতে পুলিশের আহবান

গবাদি পশু সন্ধ্যায় ঘরে না ফিরলে গৃহকর্তা হন্যে হয়ে উঠেন। অথচ নিজের উঠতি বয়সের সন্তান সন্ধ্যার পরও ঘরে না ফিরলেও তার খোঁজ রাখেন না। শেরপুরে উঠতি বয়সী সন্তানের প্রতি খেয়াল রাখতে অভিভাবকদের প্রতি আহবান জানিয়েছেন শেরপুরের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন। আজ সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় পুলিশ সুপারের প্রতিনিধির বক্তব্যে তিনি এই আহবান জানান।

তিনি আরো বলেন, মাদক নিয়ন্ত্রণে সমাজের প্রতিটি মানুষকে নিজ নিজ ঘর থেকেই অভিযান শুরুর উপর গুরুত্বারোপ করেন। সেইসাথে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কোন বিশেষ মহল যেন সাবুটাচ না করতে পারে, সেজন্যও আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনীকে সহযোগিতা দিতে সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

সভায় সভাপতির বক্তব্যে শেরপুরের নবাগত জেলা প্রশাসক আনার কলি মাহবুব বলেন, মাদক নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী ঘোষিত জিরো টলারেন্স নীতির বাস্তবায়নে আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনীসহ সমাজের সবাইকে একযোগে কাজ করতে হবে। তবেই মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও ইভটিজিংমুক্ত শেরপুর গড়ে তোলা সম্ভব হবে।

এসময় তিনি জেলার সার্বিক আইন-শৃৃঙ্খলা পরিস্থিতি উন্নত থেকে উন্নততর পর্যায়ে পৌঁছায় পুলিশসহ সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, সময়ের প্রেক্ষিতে আগন্তুক, অপরিচিত লোকজনকে বাসা ভাড়া দেওয়ার ক্ষেত্রে আরও সতর্কতা বাড়াতে হবে। শহরের যানজট নিরসনে নেওয়া পদক্ষেপ যেন শিথিল না হয়ে পড়ে সেজন্য পুলিশ ও পৌর কর্তৃপক্ষকে সজাগ থাকার উপর গুরুত্বারোপ করে তিনি আরও বলেন, শহরে গবাদি পশুর অবাধ বিচরণ রোধে আরও কঠোর হতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়েদ এজেড মোরশেদ আলী, সিভিল সার্জন ডাঃ মোঃ রেজাউল করিম, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ ছারওয়ার জাহান, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, প্রবীণ সংগঠক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল ওয়াদুদ অদু, পৌর প্যানেল মেয়র আতিউর রহমান মিতুল, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক বাক্কার, শ্রীবরদী পৌরসভার মেয়র আবু সাইদ, জেলা ইউপি চেয়ারম্যান ফোরামের সভাপতি রফিকুল ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট সুব্রত কুমার দে ভানু, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লুৎফুল কবীর, শহর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক কাজী মতিউর রহমান প্রমুখ। ওইসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, ৫ উপজেলার ইউএনও, বিজিবি প্রতিনিধিসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!