You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ঈদের ছবি দেখতে সিনেমাহলে উপচে পড়া ভীড়

দীর্ঘ লাইনে দাঁড়িয়ে নিতে হচ্ছে টিকিট। ঘেমে একাকার সবাই। ঈদের জামাটা ঘেমে নষ্ট হলেও সে দিকে খেয়াল নেই কারো। প্রচেষ্টা একটাই, লাগবে টিকিট। দেখতে হবে প্রিয়জনকে নিয়ে ঈদের নতুন ছবি। এমনটাই দেখা গেলো শেরপুরের প্রতিটি সিনেমাহলগুলোতে।

ভাল ছবির যে কোন বিকল্প নেই এবারের ঈদে আবারও বিষয়টি নতুন করে প্রমাণ হলো। ঈদের প্রথম দিন থেকেই দর্শকরা নিজেদের প্রিয় তারকা বা পছন্দের ছবি দেখার জন্য প্রেক্ষাগৃহে ভিড় করেন। ঈদ আসলেই বিনোদনপ্রেমী মানুষ সিনেমা হলে ভিড় জমান। এ বছরও প্রেক্ষাগৃহগুলোতে দর্শকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

শেরপুর শহরের ৩টি সিনেমাহলেই রোদ-বৃষ্টি উপেক্ষা করে দলে দলে দর্শকরা এসেছেন তাদের প্রিয় নায়ক নায়িকাদের সিনেমা দেখতে। ঈদের সিনেমা দেখতে দর্শকদের আগ্রহের কমতি ছিল না। সকাল থেকেই দর্শকদের আনাগোনায় মুখর ছিল প্রেক্ষাগৃহগুলো। নারী দর্শকের সংখ্যাও ছিল উল্লেখযোগ্য। সত্যবতী, কাকলী ও রুপকথা তিনটি সিনেমাহলেই দর্শক ছিল চোখে পড়ার মতো। এবারের ঈদে প্রতিটি হলেই ভিন্ন ভিন্ন নতুন ছবিতে ভিন্ন স্বাদ পেয়েছেন দর্শকরা।

এই ঈদে সত্যবতীর রুপালী পর্দায় প্রদর্শিত হবে রোমান্টিক কমেডি ধাঁচের আঞ্চলিক কাহিনীর গল্প অবলম্বনে নির্মিত “চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া”। উত্তম আকাশ পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন বাংলার কিং খান শাকিব খান। শাকিবের বিপরীতে রয়েছে এ সময়ের আলোচিত সমালোচিত অভিনেত্রী শবনম বুবলী।

রূপকথার রূপালী রাজ্যে এবারের ঈদে প্রদর্শিত হবে কমেডী ধাচের ছবি ‘পাংকু জামাই’। আব্দুল মান্নান খান পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন সুপার হিরো শাকিব খান ও নবাগত নায়িকা পুষ্পিতা পপি। এ ছবিতে শাকিবকে দেখা যাবে কমেডী চরিত্রে।

এদিকে ঈদের দিন থেকে কাকলী সিনেমাহলে মুক্তি পেয়েছে নতুন বাংলা ছবি সুপার হিরো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!