You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে আ.লীগের স্টিয়ারিং কমিটি গঠন

শেরপুর জেলার ৩টি আসনে দলীয় প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে ১৩ সদস্যের নির্বাচন পরিচালনা স্টিয়ারিং কমিটি গঠন করেছে জেলা আওয়ামী লীগ। শনিবার সকাল ১১টায় শহরের চকবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গঠিত এই কমিটিতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল আহ্বায়ক এবং প্রথম যুগ্ম সম্পাদক শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে সদস্য সচিব করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনার জন্য জেলা আওয়ামী লীগ সভাপতি আতিউর রহমান আতিকের সভাপতিত্বে শনিবার জেলা আওয়ামী লীগের এক সভা চকবাজার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে দলীয় প্রার্থিদের বিজয় নিশ্চিত করার জন্য ১৩ সদস্যের একটি স্টিয়ারিং কমিটি গঠন করা হয়। এছাড়াও তিনটি আসনেই আসনভিত্তিক একটি করে স্টিয়ারিং কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। সংশ্লিষ্ট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ দলীয় প্রার্থীদের সঙ্গে সমন্বয় করে আসনভিত্তিক স্টিয়ারিং কমিটি গঠন করবেন যা নিজ নিজ আসনে নির্বাচন পরিচালনা করবেন। আসনভিত্তিক স্টিয়ারিং কমিটিতে জেলাে আওয়ামী লীগের একজন করে সহ-সভাপতি এবং যুগ্ম সম্পাদক সদস্য হিসেবে থাকবেন।

জেলা আওয়ামী লীগের এ সভায় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর-৩ আসনের দলীয় প্রার্থী প্রকৌশলী এ.কে.এম. ফজলুল হক চাঁন, রফিকুল ইসলাম চেয়ারম্যান, কৃষিবিদ বদিউজ্জামান বাদশাসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা সবাই নিজেদের মধ্যেকার সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য সবার প্রতি আহ্বান জানান। সভায় জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ৫৯ জন সদস্য উপস্থিত ছিলেন বলেও চন্দন পাল জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!