You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে আ’লীগের মহিলা কর্মী সমাবেশ অনুষ্ঠিত

জাতীয় সংসদকে সামনে রেখে শেরপুরে আওয়ামীলীগের মহিলা কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ (৭ নভেম্বর) দুপুরে যুবলীগের আয়োজনে শহরের দক্ষিণ নবীনগর এলাকায় এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আব্দুল বারী বিপ্লবের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর-১ আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার নজরুল ইসলাম, মিনহাজ উদ্দিন মিনাল, ফকরুল মজিদ খোকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ¦ দুলাল মিয়া, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের প্রতি ব্যাপক সম্মান রেখে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, নারী শিক্ষার্থী উপবৃত্তিসহ সর্বপুরি নারী ক্ষমতায়নে কাজ করে যাচ্ছেন। আমি গত ২২বছরে জনগনের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। শেরপুর সদর উপজেলার এমন কোন ইউনিয়ন নাই যেখানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগেনি।

তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার বিস্তারে বিনামূল্যে বই প্রদানসহ নানামুখি কর্মসূচী হাতে নিয়েছে। আগামীদিনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী মানবতার মা শেখ হাসিনাকে ভোট দিয়ে তার হাতকে শক্তিশালী করবেন এই আহব্বান ব্যক্ত করেন।

এসময় আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!