You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

‘সাম্য ও অভিন্ন যাত্রায় প্রতিবন্ধী মানুষের ক্ষমতায়ণ’ এ শ্লোগানে র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেরপুরে ২৭তম আন্তর্জাতিক ও ২০তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে জেলা প্রশাসন,সমাজসেবা অধিদপ্তর, প্রবীণ হিতৈষী সংঘ, গণস্বাস্থ্য ও স্থানীয় এনজিওদের উদ্যোগে দিবসটি উদযাপনের জন্য দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়। কর্মসূচীর অংশ হিসাবে সকালে এক বর্ণাঢ্য র‌্যালী কালেক্টরেট চত্তর থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব বক্তব্য রাখেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনিডি জাম্বিল, স্থানীয় সরকারের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম এবং শেরপুর আইনজীবি সমিতির সভাপতি রফিকুল ইসলাম আধারসহ বিভিন্ন দপ্তরের প্রধান ও সুধীজন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!