You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
শেরপুর শহরের দমদমা মহল্লা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২ জুন শুক্রবার স্থানীয় জেলা কারাগার মোড়স্থ এম এ পাবলিক স্কুল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর প্রেসকাবের সভাপতি, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম আধার।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পুলিশ সায়েন্স এন্ড ক্রিমিনোলজি বিভাগের প্রভাষক আওরঙ্গজেব আকন্দ সুমন, শহর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ আবু শামা, বিশিষ্ট সমাজসেবক মাসুদুল আলম সরকার, সাবেক উপদেষ্টা খন্দকার কালু গাজী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরাফত আলী, জেলা শ্রমিক লীগের সম্পাদকমন্ডলীর সদস্য শাহ আলম, শ্যামলবাংলা২৪ডটকম’র নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক দশকাহনীয়ার বার্তা সম্পাদক মোহাম্মদ জুবায়ের রহমান এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা জেবিন পারভীন।
মহল্লা আওয়ামী লীগের সভাপতি মুসা আলম সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল আমিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা আকন্দ, আইন বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান, আব্দুল আলীম, আব্দুর রাজ্জাক, আমিনুল ইসলাম, আবুল কাশেম, বাউল জুলহাস উদ্দিন, আবুল হাশেম, শাহিন সরকার, শ্রমিক নেতা আলমগীর হোসেন বিশু, শফিকুল ইসলাম মন্ডল, রুহুল আমিন আকন্দ, যুবলীগ নেতা লুৎফর রহমান, এসআরডি আলমসহ প্রায় ৪ শতাধিক দলীয় নেতা-কর্মী ও স্থানীয় অধিবাসী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!