শেরপুরে আওয়ামী নবীনলীগের জেলা কমিটি গঠন

প্রেস রিলিজ : বাংলাদেশ আওয়ামী নবীন লীগ শেরপুর জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। গত ৭ ফেব্ররুয়ারী কেন্দ্রীয় কমিটির সভাপতি লুৎফর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাকিল ২১ সদস্য বিশিষ্ট ওই কমিটির অনুমোদন দেন। কমিটিতে নাজমুল সাবিক বাবুকে সভাপতি ও ইফতিখারুল ইসলাম সিয়ামকে সাধারণ সম্পাদক করা হয় বলে এক প্রেসরিলিজের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এছাড়া ওই কমিটিতে সিনিয়র সহ সভাপতি হিসেবে মমিন মিয়া, সহ-সভাপতি হিসেবে ফোরকান আলী , রায়হান ইসলাম, আজমীর হোসেন বাবু, মোহাইমিনুল ইসলাম মিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহাম্মেদ , মবিনুল ইসলাম মবিন, মো: পারভেজ, সাংগঠনিক সম্পাদক আরিফ শাকিল , শাহ আলম , আবু সাইদ রাব্বীন, রাজু মিয়া, অাইন বিষয়ক সম্পাদক রিয়াজ আহাম্মেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক রাইছুল ইসলাম হৃদয় , নবীন ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সিলটন রয় , সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সানজিদ হাসান জয় ও নিবার্হী সদস্য হিসেবে চাদঁ আহাম্মেদ পলাশ , এইচ এম আব্দুল হাকিম শেখ , মো: শাকিল হোসেন মিতুল রয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের