You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে আইনজীবী সমিতির নবনির্বাচিত কর্মকর্তাদের দায়িত্বগ্রহণ

শেরপুরে জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নবনির্বাচিত কর্মকর্তারা বিদায়ী কমিটির কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেছেন। ১ মার্চ বৃহস্পতিবার সকালে সমিতির সভাকক্ষে বিদায়ী সভাপতি এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসীর কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন নবনির্বাচিত সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার। ওইসময় বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট এমকে মুরাদুজ্জামানের কাছ থেকে অফিসিয়াল দায়-দায়িত্ব বুঝে নেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার মাহবুবুল আলম রকীব।

এ উপলক্ষে বিদায়ী সভাপতি এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসীর সভাপতিত্বে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক সভাপতি এডভোকেট চন্দন কুমার পাল পিপি। ওইসময় অন্যান্যের মধ্যে সাবেক সভাপতি এডভোকেট নারায়ণ চন্দ্র হোড় ও আলহাজ্ব এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট আব্দুল কাদের খান, এডভোকেট এটিএম জাকির হোসেন, এডভোকেট মুখলেসুর রহমান আকন্দ, আলহাজ্ব এডভোকেট তৌহিদুর রহমান, এডভোকেট সাখাওয়াত উল্লাহ তারা ও এডভোকেট আবুল মানসুর স্বপন, সাবেক জিপি খন্দকার নজরুল ইসলাম, সিনিয়র এডভোকেট মুহাম্মদ আখতারুজ্জামান এবং সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এডভোকেট মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী, বর্তমান ও বিদায়ী কমিটির কর্মকর্তাগণসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত কার্যকরী পরিষদের নির্বাচনে সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে সভাপতিসহ ৭ জন এবং সাধারণ সম্পাদকসহ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল থেকে ৪ জন কর্মকর্তা নির্বাচিত হন।
এর আগে বিদায়ী কমিটির তরফ থেকে সমিতির সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদকদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!