You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে আইনজীবীদের আদালত বর্জনের ঘোষণা

শেরপুরের জেলা জজ কিরণ শংকর হালদারের স্বেচ্ছাচারিতা এবং সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুুমিনুন্নেছা খানমের বিরুদ্ধে অসৌন্যমূলক আচরণ করার প্রতিবাদে শেরপুর জেলা জজ আদালত অনির্দিষ্টকালের জন্য এবং শেরপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এক মাসের জন্য বর্জনের ঘোষণা দিয়েছে শেরপুর জেলা আইনজীবী সমিতি। মঙ্গলবার দুপুরে আইনজীবী সমিতির এক জরুরি সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে সমিতির সাধারণ সম্পাদক এম কে মোরাদুজ্জামান এক লিখিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৩০ এপ্রিল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুমিনুন্নেছা খানমের আদালত আইনজীবী সমিতির সভাপতি এ কেএম মোসাদ্দেক ফেরদৌসীর সঙ্গে অসৌজন্যমূলক আচরন করেন। পরবর্তিতে বিষয়টি নিরসনের জন্য চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান উদ্যোগ গ্রহন করেন। কিন্তু জেলা জজ কিরণ শংকর হালদারের স্বেচ্ছাচারিতায় উভয় পক্ষের মিমাংসা ভেস্তে যায় এবং দুই পক্ষকেই মুখোমুখি অবস্থানে দাঁড় করান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!