You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে অসুস্থ সাংবাদিক বিল্টুর চিকিৎসায় আ’লীগের সহায়তা

শেরপুরের গুরুতর অসুস্থ বাসস প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টুর চিকিৎসা সহায়তা বাবদ এবার জেলা আওয়ামী লীগের তরফ থেকে এক লাখ টাকা প্রদান করা হয়েছে।

১১ সেপ্টেম্বর সোমবার রাতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি শহরের নয়ানীবাজারস্থ বাসায় গিয়ে সাংবাদিক বিল্টুর হাতে ওই অর্থ তুলে দেন।

ওইসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, প্রেসক্লাব সভাপতি, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম আধার, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ ভট্টাচার্য, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শিক্ষা বিষয়ক সম্পাদক শামীম হোসেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কানু চন্দ্র চন্দ, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, জনউদ্যোগ আহবায়ক আবুল কালাম আজাদ ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির আহমেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শেরপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু দীর্ঘদিন যাবত কোমর ও বোনম্যারোর সমস্যায় ভুগছেন। বর্তমানে তাকে উন্নততর চিকিৎসার জন্য ভারত যেতে হচ্ছে। এজন্য জেলা আওয়ামী লীগের সভাপতি, হুইপ আতিউর রহমান আতিকের প্রতিশ্রুতি মোতাবেক দলের তরফ থেকে তাকে ওই সহায়তা দেওয়া হয়। এছাড়া তার চিকিৎসা সহায়তা বাবদ প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ইতোপূর্বে ২ লাখ টাকা দেওয়া হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!