You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে অবৈধ শিক্ষকের এমপিও বাতিল এবং বৈধ শিক্ষকের এমপিও ভুক্ত করনের বিষয়ে সংবাদ সম্মেলন

শেরপুরের ঝিনাইগাতি হাজি অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের বহিস্কৃত প্রধান শিক্ষক জাহাঙ্গির সেলিম এর এমপিও বাতিল এবং বৈধ প্রধান শিক্ষক উম্মে কুলছুমের এমপিও করণের বিষয়ে সংবাদ সম্মেলন করেছে ওই স্কুলের বর্তমান প্রধান শিক্ষক।

আজ ৩০ ডিসেম্বর শনিবার সকালে শেরপুর জেলা শহরের নিউ র্মাকেটস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এসোসিয়েশন কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলছুম। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।

সংবাদ সম্মেলনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ঝিনাইগাতি উপজেলার ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমান সভাপতি আলহাজ্ব আবুল হোসেন, শিক্ষক প্রতিনিধি মো. দেলোয়ার হোসেন প্রমূখ।

লিখিত বক্তব্যে বলা হয়, ঝিনাইগাতি উপজেলা সদরে প্রতিষ্ঠিত হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও অন্যান্য সদস্যের সাক্ষর জাল-জালিয়াতির মাধ্যমে প্রধান শিক্ষকের পদে অধিষ্ট হন জাহাঙ্গির সেলিম নামে এক শিক্ষক। এরপর একই কায়দায় তার চাকুরি’র এমপিও ভুক্ত করেন তিনি। পরবর্তিতে তিনি গত ২০১৫ সালের ১৭ নভেম্বর চাকুরিচুত্য হয়। কিন্তু তারপরও তার এমপিও কর্তন করে বৈধ প্রধান শিক্ষকের এমপিও ভুক্ত করছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!