You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে অধ্যক্ষ সুজনের ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগের প্রতিবাদ সভা

শেরপুরে আওয়ামী লীগ নেতা ও স্থানীয় আতিউর রহমান মডেল কলেজের অধ্যক্ষ গোলাম হাসান সুজনের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় শহরের রঘুনাথবাজার মোড়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ওই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিতে প্রতিবাদ সভায় ওই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, কৃষক লীগের কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি কৃষিবিদ বদিউজ্জামান বাদশা, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, মোঃ খোরশেদুজ্জামান, এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, মিনহাজ উদ্দিন মিনাল, নাজিমুল হক নাজিম, এডভোকেট সুব্রত কুমার দে ভানু, আনোয়ারুল হাসান উৎপল, ডাঃ এমএ বারেক তোতা, আনিসুর রহমান, রফিকুল ইসলাম চেয়ারম্যান, প্রকাশ দত্ত, নজরুল ইসলাম, নাসরিন রহমান, আসম নাসিম কাকন, জুনায়েদ নুরানী মনি, ছায়েদুর রহমান শাওন প্রমুখ।ওইসময় মঞ্চে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ওই ঘটনায় শুক্রবার রাতে সদর থানায় ১৭ জনকে স্বনামে ও অজ্ঞাত আরও ১২/১৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে এবং শহরের কসবা বারাকপাড়া এলাকার শাহীন মিয়া, ইদু মিয়া, আবু মিয়া, পাপ্পু মিয়া ও রাসেল মিয়া নামে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে শহরে হুইপ আতিউর রহমান আতিকের সাথে সভা করে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন জেলা আওয়ামী লীগের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল কলেজের অধ্যক্ষ গোলাম হাসান সুজন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!