You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে অত্যাধুনিক শপ মিমোজা’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

দৃষ্টিনন্দন শৈল্পিক সাজ, বৈচিত্র্যময় উপস্থাপনা আর আধুনিক সেবা নিয়ে শেরপুরে চালু হলো অত্যাধুনিক শপ মিমোজা। আজ সন্ধ্যায় শেরপুরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে মিমোজা এন্টারপ্রাইজ।

শেরপুর শহরের পৌর নিউমার্কেটের ২য় তলায় অবস্থিত মিমোজা এন্টারপ্রাইজের উদ্বোধন করেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এসময় তার সাথে ছিলেন মিমোজা এন্টারপ্রাইজের প্রতিষ্ঠাতা জাকির হোসেন বাচ্চু, ব্যবসায়ী নেতা ও পাকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলী, শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব মাসুদ মিয়া, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ও শেরপুর টাইমস ডট কমের প্রকাশক আনিসুর রহমান, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, সমাজসেবী ও মানবাধিকার কর্মী

 রাজিয়া সামাদ ডালিয়া, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম অাধার, সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোফাজ্জল হোসেন ও জয়েন উদ্দিন মাহমুদ জয়সহ শহরের বিশিষ্ট ব্যবসায়ী, সামাজিক, সাংস্কৃতিক কর্মী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেরপুরে মিমোজা এন্টারপ্রাইজ স্থানীয় গ্রাহক সন্তুষ্টি ও চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খোলামেলা, বন্ধুত্বপূর্ণ ও স্বাচ্ছন্দ্যময় পরিবেশে ক্রয় বিক্রয় সেবা প্রদান করার জন্য এবং গ্রাহকদের ভিন্ন রকমের অভিজ্ঞতা অর্জনের সুযোগ তৈরি করবে এমনটাই প্রত্যাশা করেছেন উপস্থিত সকলেই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!