শেরপুরে অত্যাধুনিক শপ মিমোজা’র বর্ধিত অংশের উদ্বোধন

ক্রেতাদের চাহিদার প্রতি সম্মান রেখে এবার শেরপুরের অত্যাধুনিক শপ মিমোজা’র সাথে আরো কিছু অংশ বর্ধিত করে শুভ উদ্বোধন করা হয়েছে । দৃষ্টিনন্দন শৈল্পিক সাজ, বৈচিত্র্যময় উপস্থাপনা আর আধুনিক সেবা নিয়ে শেরপুরে চালু হওয়া অত্যাধুনিক শপ মিমোজা ইতোমধ্যে ক্রেতা সন্তুষ্টিতে স্থানীয় রুচিশীল ক্রেতাদের মাঝে ব্যপক সাড়া ফেলেছে।

আজ সন্ধ্যা ৭ টায় শহরের পৌর নিউমার্কেটের ২য় তলায় অবস্থিত মিমোজা এন্টারপ্রাইজ পরিদর্শন করেন বিভিন্ন স্তরের ক্রেতারা ।

এ সময় শেরপুর জেলা পরিষদের চেয়ার‌ম্যান হুমায়ুন কবীর রুমান, শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল , জেলা আইনজীবি সমিতির সভাপতি ও জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. রফিকুল ইসলাম আধার, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ও শেরপুর টাইমস ডট কমের প্রকাশক আনিসুর রহমান, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা , সিনিয়র সাংবাদিক জিএম আজফার বাবুল , শেরপুর সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি রফিক মজিদ , শেরপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল , নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি লৎফর রহমান নতুন , মিমোজা এন্টারপ্রাইজের প্রতিষ্ঠাতা জাকির হোসেন বাচ্চু সহ শহরের বিশিষ্ট ব্যবসায়ী, সামাজিক, সাংস্কৃতিক কর্মী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেরপুরে মিমোজা এন্টারপ্রাইজ স্থানীয় গ্রাহক সন্তুষ্টি ও চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খোলামেলা, বন্ধুত্বপূর্ণ ও স্বাচ্ছন্দ্যময় পরিবেশে ক্রয় বিক্রয় সেবা প্রদান করার জন্য এবং গ্রাহকদের ভিন্ন রকমের অভিজ্ঞতা অর্জনের সুযোগ তৈরি করবে এমনটাই প্রত্যাশা করেছেন উপস্থিত সকলেই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের