You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত, ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার তিনানী বাজারস্থ টেংরাখালী মোড়ে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানের সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে অগ্নিকান্ডটি পরিকল্পিত বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩ এপ্রিল সোমবার দিবাগত রাতে বৈরি আবহাওয়ার জন্য সকলেই একটু আগেই দোকানপাঠ বন্ধ করে ফেলেন। কিন্তু রাত সাড়ে এগারোটার দিকে হাজি কৃষি বিতান থেকে আকস্মিক অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এসময় আশপাশের লোকজন টের পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং চিৎকার-চেচামেচি শুরু করে।

কিন্তু মুহূর্তেই পাশের মিস্টার অটো রিপিয়ারিং ওয়ার্কশপ, কমল ও মিজানুর রহমানের পৃথক দুইটি চা-মুদির দোকান এবং মিলন স্টোর নামে আরেকটি মুদী-মনোহরী দোকান ভস্মিভূত হয়। একপর্যায়ে ফায়ার সার্ভিসের নালিতাবাড়ী ইউনিট অগ্নি নির্বাপনে যোগ দেয়। পরে যৌথ চেষ্টায় রাত একটার দিকে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে। ইতিমধ্যেই দোকানে থাকা মালামাল ও দোকানঘরসহ সবকিছু পুড়ে ছাঁই হয়ে যায়।

তবে ক্ষতিগস্ত দোকান মালিকরা এ অগ্নিকান্ডকে পরিকল্পিত বলে দাবী করেছেন। তারা আরও বলেন, অগ্নিকান্ডের সময় বিদ্যুতও ছিল না।

হাজি কৃষি বিতানের মালিক সেকান্দর আলী জানিয়েছেন, এর আগেও গত ডিসেম্বরে তার দোকানের পেছন দিয়ে প্রবেশ করে দিনে-দুপুরে নগদ আড়াই লাখ টাকা কে বা কারা চুরি করে নিয়ে যায়। এবারও তার দোকানের পেছনের অংশে টিনের বেড়া কাটা এবং দরজার খিল খোলা অবস্থায় পাওয়া গেছে। অবশ্য ফায়ার সার্ভিস শেরপুরের সহকারী উপ-পরিচালক আবুল বাশার তদন্ত সাপেক্ষে এ বিষয়ে মন্তব্য করতে চেয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!