You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের ৩টি আসনেই আবারো নৌকা জয়ী

শেরপুরের ৩টি আসনেই এবারও আওয়ামীলীগ প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। ৩০ ডিসেম্বর (রবিবার) রাতে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্রে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

বেসরকারি ফলাফল অনুযায়ী, শেরপুর-১ (সদর) আসনে আওয়ামী লীগপ্রার্থী হুইপ আতিউর রহমান আতিক নৌকা প্রতীকে ২ লক্ষ ৮৭ হাজার ৪৫২ ভোট পেয়ে টানা পঞ্চম দফায় জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট সমর্থিত ও বিএনপি মনোনীত প্রার্থী ডাঃ সানসিলা জেবরিন প্রিয়াংকা ধানের শীষ প্রতীকে ২৭ হাজার ৬৪৩ ভোট পেয়েছেন। শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগ প্রার্থী কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী নৌকা প্রতীকে ৩ লক্ষ ৪৪২ ভোট পেয়ে পঞ্চম দফায় জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট সমর্থিত ও বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীকে প্রকৌশলী ফাহিম চৌধুরী পেয়েছেন ৭ হাজার ৬৫২ ভোট। শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন নৌকা প্রতীকে ২ লক্ষ ৫১ হাজার ৯৩৬ ভোট পেয়ে টানা তৃতীয় দফায় জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট সমর্থিত ও বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীকে মাহমুদুল হক রুবেল ১২ হাজার ৪৯১ ভোট পেয়েছেন।

অন্যদিকে ভোট কারচুপির অভিযোগ করে দুপুর সাড়ে ১২ টায় শেরপুর ডিসি গেইটে সংবাদ সম্মেলনে শেরপুর-২ আসনের ঐক্যফ্রন্ট সমর্থিত ও বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীকে প্রকৌশলী ফাহিম চৌধুরী এবং শেরপুর-৩ আসনের ঐক্যফ্রন্ট সমর্থিত ও বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীকে মাহমুদুল হক রুবেল তাদের ভোট বর্জন ও নিজ প্রার্থীতা প্রত্যাহার করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!