You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের সন্তান রাঙ্গামাটির এএসপি আসলামের মৃত্যু

শেরপুরের সন্তান ,রাঙামাটি পার্বত্য জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আসলাম ইকবাল (৫৫) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি কাপ্তাই সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারের (এএসপি) দায়িত্বে কর্মরত ছিলেন। তার বাড়ি শেরপুরের নলিতাবাড়ি উপজেলার আমবাড়ি গ্রামে। তিনি মৃত আব্দুল আলীর ছেলে।

রাঙ্গামাটির পুলিশ সুপার আলমগীর কবীর জানিয়েছেন, শনিবার সকালে ডায়াবেটিস ও নিউমোনিয়া জনিত কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাকে চন্দ্রঘোনা মিশনারি হাসপাতালে নেয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়। তিনি চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে চমেক হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।

পুলিশ সুপার আরও জানান, শনিবার যোহরের নামাজের পর চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন এলাকায় তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজের পরে মরদেহ ফ্রিজিং অ্যাম্বুলেন্সে করে তার গ্রামের বাড়ি পাঠানো হয়েছে।

তার শেষ কর্মস্থল কাপ্তাই উপজেলার ভাইস চেয়ারম্যান দিলদার হোসেন গভীর শোক প্রকাশ করে বলেন, মানুষটি খুবই সাদামাটা ও সৎ লোক ছিলেন। তার মৃত্যুতে কাপ্তাইবাসী শোকাহত।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!