শেরপুরের শ্রেষ্ঠ অধ্যক্ষ হলেন ড.রফিকুল ইসলাম

শেরপুরের নকলার চন্দ্রকোণা কলেজের অধ্যক্ষ ড.রফিকুল ইসলাম জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ শেরপুর জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন । এর আগে তিনি ২০১৭ সালে নকলা উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন। এছাড়াও তিনি ২০১৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে পিএইচডি ডিগ্রি লাভ করেন।

তাঁর গবেষনার অভিসন্দর্ভ ছিল “বাংলায় মুসলিম রাজনীতি: ১৯২৩-১৯৪৭” ও গবেষণা তত্বাবধায়ক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ড. এ.বি.এম. মাহমুদ। রফিকুল ইসলাম চন্দ্রকোনা কলেজে প্রভাষক পদে যোগদানের পর পর্যায়ক্রমে এখন এ কলেজের অধ্যক্ষ পদে দায়িত্ব পালন করছেন।

 

এ উপলক্ষ্যে গত ৬ মে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে জেলার স্কুল, কলেজ, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন ক্যাটাগরিতে শেরপুর জেলার শ্রেষ্ঠদের মাঝে ক্রেষ্ট ও সার্টিফিকেট বিতরণ করেন জেলা প্রশাসক । এসময় অন্যানের মধ্যে জেলা শিক্ষা অফিসার মো: মেকসেদুর রহমান, শেরপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সরকারী ভিক্টোরিয়া একাডেমীর প্রধান শিক্ষক রেজুয়ানুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।