You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের শাকের পেলেন ময়মনসিংহ রেঞ্জের সেরা পুুলিশ পরিদর্শক পুরস্কার

ময়মনসিংহ রেঞ্জের সেরা পুলিশ পরিদর্শকের পুরস্কার পেলেন শেরপুরের খন্দকার শাকের আহমেদ। তিনি ২৬ ফেব্রুয়ারী শেরপুরে ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সম্মেলন অনুষ্ঠানে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির হাত থেকে সম্মাননা ক্রেষ্ট ও পুরস্কার তুলে নেন ।

জানাগেছে, শেরপুর জেলা শহরের চকপাঠক মহল্লার স্টেডিয়াম সংলগ্ন অবসরপ্রাপ্ত স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা খন্দকার সাইফুল ইসলামের পুত্র খন্দকার শাকের আহমেদ ২০০৬ সালে বাংলাদেশ পুলিশে সহকারী পরিদর্শক (এসআই) হিসেবে চট্টগ্রাম রেলওয়ে পুলিশ ফাঁড়িতে যোগদান করেন। এর আগে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে এমএসএস করেন।

এরপর ২০১২ সালে ময়মনসিংহ জেলায় বদলি হয়ে আসেন এবং এখানে ২০১৬ সালে পরির্দশক (ইন্সপেক্টর) পদে পদন্নতি পায় এবং কোতয়ালী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) দায়িত্ব পায়। সর্বশেষ একই থানায় তিনি চলতি মাসের শুরুতে ওসি তদন্ত হিসেবে দায়িত্ব ভার নিয়েছেন।

অপরাধ সম্মেলনে পুলিশের জানুয়ারী মাসে ময়মনসিংহ রেঞ্জের বিভিন্ন জেলার সার্কেল অফিস, থানার পুলিশ কর্মকর্তা এবং ইউনিয়ন পর্যায়ের চৌকিদারদের অপরাধ নিয়ন্ত্রন ও কমাতে বিশেষ ভুমিকা রাখায় একজন সেরা সহকারী পুলিশ সুপার (সার্কল), দুই জন সেরা পুলিশ পরির্দশক, দুই জন সেরা সহকারী পরিদর্শক, একজন সেরা উপ সহকারী পরিদর্শক এবং একজন সেরা চৌকিদার হিসেবে পুরস্কৃত করা হয়।
এসময় রেঞ্জের ৪ জেলার পুলিশ সুপার এবং জেলার অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার, পুলিশ পরির্দশক, উপ পরিদর্শকসহ পুলিশের শীর্ষ পর্যায়ের কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!