You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের মুক্তিযুদ্ধ গ্রন্থের মোড়ক উন্মোচন

“শেরপুরের মুক্তিযুদ্ধ” নামে একটি গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। আজ দুপুরে শহরের সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে জেলার প্রায় শতাধিক মুক্তিযোদ্ধার উপস্থিতিতে এ গ্রন্থের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি হুইপ আতিউর রহমান আতিক। অনুষ্ঠানে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শেরপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, সাবেক জেলা কমান্ডার নূরল ইসলাম হিরো, সদর কমান্ডার অ্যাডভোকেট মো, মোখলেছুর রহমান, গ্রন্থের প্রধান সম্পাদক এ এ জাফর ইকবাল প্রমূখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিউর রহমান বলেন, দেরীতে হলেও শেরপুরের মুক্তিযুদ্ধের বীরত্বপূর্ণ প্রকৃত ইতিহাস রচনা হওয়ায় আমি মুক্তিযোদ্ধা হিসেবে ভীষণ আনন্দিত।

গ্রন্থের প্রধান সম্পাদক মুক্তিযোদ্ধা জাফর ইকবাল বলেন, গ্রন্থের কাজ শেষ করতে ১৮ মাস লেগেছে। ঢাকার সাতজন সাংবাদিকসহ মোট ১২ জন সাংবাদিক আমাদের তথ্য ও ছবি দিয়ে সহযোগিতা করেছেন। তিনি বলেন, আমরা রচনা করেছি মুক্তিযুদ্ধের ইতিহাস, মুক্তিযোদ্ধার নয়। চেষ্টা করেছি আবেগ পরিহার করে সঠিক তথ্য তুলে ধরার। ৩৪৯ পৃষ্ঠার এ গ্রন্থের মাধ্যমে শেরপুরের মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস পরবর্তী প্রজন্ম জানতে পারবে বলে জানান এ মুক্তিযোদ্ধা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!