You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরের বারমারী তীর্থ আগামী ২৫-২৬ অক্টোবর

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বারমারীতে ফাতেমা রানী মা মারীয়ার তীর্থ উৎসব আগামী ২৫–২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে । এবারের তীর্থের মূলসুর : “ ত্যাগ, সেবা ও প্রেমের রানী, ফাতেমা রানী মা মারীয়া” ।
তথ্য মতে, ময়মনসিংহ ধর্মপ্রদেশের অন্তর্গত সাধু লিও’র কাথলিক গির্জা বারমারীতে অনুষ্ঠিতব্য এ তীর্থোৎসবে মহাখ্রীষ্টযাগ অর্পন করবেন মহামান্য বিশপ জেভার্স রোজারিও ডিডি ।
ময়নসিংহ ধর্মপ্রদেশ পাল বিশপ মহোদয় ফাতেমা রানী মা মারীয়ার তীর্থ সম্পর্কে বলেন, “দেশ ও বিশ্বের শান্তি, একতা, ময়মনসিংহ ধর্মপ্রদেশের সমস্ত খ্রীষ্ট ভক্তদের কল্যাণ ও পাপী মানুষের মন পরিবর্তনের জন্য এসো আমরা সকলে ধর্মপ্রদেশীয় তীর্থযাত্রায় অংশগ্রহণ করি । দয়াময়ী মায়ের সাথে আমাদের তীর্থযাত্রায় আমরা ত্যাগ স্বীকার; প্রায়শ্চিত্ত, মন পরিবর্তন, পাপ স্বীকার, ও প্রার্থনার মাধ্যমে পূন্য অর্জন করতে পারবো’’ ।

আগামী ১৭ থেকে ২৪ অক্টোবর পর্য ন্ত মা মারীয়ার নভেনা প্রার্থনা ধর্মপল্লীতে চলবে ।

তীর্থের অনুষ্ঠান সূচী:
২৫ অক্টোবর (বৃহস্পতিবার)
বিকাল ৩ টা : পাপস্বীকার/পুনর্মিলনী
বিকাল ৪ টা : পবিত্র খ্রীষ্টযাগ
রাত ৮ টা : আলোক শোভাযাত্রা
রাত ১১ টা : আরাধ্য সাক্রামেন্টের আরাধনা, নিরাময় অনুষ্ঠান
রাত ১২ টা : নিশি জাগরণ

২৬ অক্টোবর (শুক্রবার)
সকাল ৮ টা : জীবন্ত ক্রুশের পথ
সকাল ১০ টা : মহা খ্রীষ্টযাগ

তীর্থ বিয়ক যে কোন প্রয়োজনে (পর্বকর্তা/উদ্যেশ্য প্রার্থনা) তীর্থ কমিটির সমন্বয়কারী রেভা : ফা: মনিন্দ্র এম.চিরানের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে । সাধু লিও’র কাথলিক গির্জা বারমারী ধর্মপল্লী অথবা মোবাইলে ০১৭১৫০৮৩০৬১, ০১৯২৭৩৪৬০২১ নাম্বারে যোগাযোগ করা যাবে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!